মার্শাল হোস্ট ব্লগ

আমাদের ডোমেইন হোস্টিং বিজনেস এ যাত্রা ২০১২ সালে। আমরা লেনেভিয়া আইটি সলিউশন নামে আইটি সার্ভিস প্রভাইডার কোম্পানি হিসেবে যাত্রা শুরু করি। আমরা প্রথম থেকেই ডোমেইন হোস্টিং সার্ভিস প্রভাইডার হিসেবে ব্যাপক সুনামের সাথে ব্যবসা করি। বহু গ্রাহকের আস্থা ও ভালবাসা পেয়ে এসেছি। আমরা ২০১৬ সালে লেনেভিয়া আইটি সলিউশনের প্যারেন্ট কোম্পানি হিসেবে আত্ন প্রকাশ করে স্কিলটেক এবং ডিপেন্ডাবল টেকনোলজিস। এরপর আমরা ২০১৯ সালের জানুয়ারীতে আমাদের হোস্টিং বিজনেসকে রিব্র্যান্ডিং করার সিদ্ধান্ত গ্রহণ করি যার বাস্তব বহিঃপ্রকাশ “মার্শাল হোস্ট”!

ইতিমধ্যে মার্শাল হোস্ট বাংলাদেশের ডোমেইন ও হোস্টিং সার্ভিস প্রভাইডার হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা নিরলসভাবে গ্রাহক সেবা দিতে প্রয়াস চালাচ্ছি। আমরা ডোমেইন ও হোস্টিং সার্ভিসের ক্ষেত্রে গ্রাহকের প্রয়োজনীয়তাকে প্রাধান্য দিই অগ্রাধিকার ভিত্তিতে।

আমরা প্রায় সব ধরনের ডোমেইন রেজিস্ট্রেশন পরিসেবা দিতে সক্ষম। এছাড়াও আমরা শেয়ার্ড হোস্টিং, বিডিআইএক্স হোস্টিং, ক্লাউড হোস্টিং, রিসেলার হোস্টিং, ভিপিএস হোস্টিং পরিসেবা অফার করছি আমাদের দেশি ও বিদেশি গ্রাহকদের জন্যে। আমরা দেশিও গ্রাহকদের জন্যে ডোমেইন ও হোস্টিং প্রভাইডার হিসেবে যাত্রা শুরু করলেও আমরা এবছর (২০২৩ সাল) গ্লোবালি আমাদের বিজনেস এক্সপান্ড করার জন্য বলিষ্ঠ পদক্ষেপ নিয়েছি। মধ্যপ্রাচ্য, ইউরোপ, ল্যাতিন আমেরিকা ও আফ্রিকায় আমাদের বিজনেস অপারেশন পরিচালনা করার পরিকল্পনা করেছি। ক্রমান্বয়ে আমেরিকা, কানাডা, ইউকে, সিঙ্গাপুর, দুবাই, সৌদি আরব, মালয়েশিয়া, দক্ষিন আফ্রিকায় আমাদের এজেন্সি অফিস খুলব ইনশা আল্লাহ্‌।

One Comment

  1. মার্শাল হোস্টের জন্যে অনেক অনেক শুভকামনা রইল। সুনামের সাথে ব্যবসা করে যাক মার্শাল হোস্ট। আমাদের মতো ক্ষুদ্র ই-কমার্স ব্যবসায়ীদের জন্যে ভাল ভাল অফার প্রত্যাশা করছি। গ্রাহকদের সার্ভিস আরো উন্নতর হোক। গ্রাহক সন্তুষ্টিই হোক মার্শাল হোস্টের লক্ষ্য। দেশের অন্যতম শীর্ষস্থানীয় হোস্টিং কোম্পানী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করুক এই শুভ কামনা রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *